শিক্ষণীয় পঙক্তি
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

❤️❤️আজকের কাজ আজ ই সারো।
রেখে দিলে পিছাতে পারো

❤️ কাজ ছাড়া ভাত নাই।
সাজ ছাড়া জাত নাই।

❤️❤️ অন্যর দোষ খোঁজা ভালো নয়।
নিজেকে দোষী ভাবতে হয়।

❤️ভালো কাজের পুরস্কার দেরিতে আসে।
ধৈর্যের সাথে লেগে থাকবে পাশে।

❤️এটা ওটা নিয়ে চিন্তা না করে।
থেকো প্রভুর ভরসা ধরে।

❤️অতি চিন্তায় আয়ু কমে।
রোগে শরীর যায় যে দমে।

❤️ জন্ম নিলেই মানুষ হয়না।।
সুরত থাকলেই মানুষ কয়না।

❤️ উত্তম জিনিস দান করা চাই।
অধম জিনিসে প্রতিদান নাই।

❤️স্রষ্টার প্রতি ভরসা রেখে।
পরিকল্পনা যাও এঁকে।

❤️ খোদার রহম পেতে হলে।
গরিবের সেবায় যাও চলে।

❤️ আত্মীয়তা ছিন্নকারী।
জাহান্নামে বসতবাড়ি।

❤️লোকদেখানো ইবাদত কারী।
জাহান্নামে বসতবাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mmmizan
২৬-০১-২০২৪ ২১:৪৬ মিঃ

Good poem